অস্বীকার অসম্ভব
- পুরুষোত্তম চিরকিশোর ১৭-০৫-২০২৪

যখন তুমি আমাকে ঘৃণা করতে শুরু করবে
তখনও—
আমার অনুরাগরঞ্জিত তীব্রগম্ভীর আবেগ
ভেতরে ভেতরে কুসুমের গুলিস্তান গড়ে তুলতে চাইবে
তোমার চরম অনিচ্ছা সত্ত্বেও—
তবে কিভাবে তুমি আমাকে অস্বীকার করবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।