শীত
- শেখ মাফিজুল ইসলাম ২৭-০৪-২০২৪

জেঁকে বসা শীত
তুইতো নষ্ট করলি
রোদের সাথে পিরীত।

হায়রে শীত
তুইতো নষ্ট করলি
দোয়েল কোয়েলের গীত।

হায়রে শীত
তুইতো কাঁপিয়ে দিলি
বেঁচে থাকার ভীত।

হায়রে শীত
গ্রীষ্মের হার হলো
তোর হলো জিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।