শীতের রাত (তানকা)
- শেখ মাফিজুল ইসলাম ২৫-০৪-২০২৪

শীতের রাতে
আগুন বড়ো প্রিয়;

উষ্ণতায় সে
দেহে আরাম আনে
মেরেও ফ্যালে প্রাণে।

ধ্বনি বিন্যাসঃ ৫, ৭, ৫,৭,৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।