জীবন ( বাংলা লতিফা)
- ফয়জুস সালেহীন - নীল তিমি ও একটি কিশোরী ১০-০৫-২০২৪

যাপিত জীবনে কতো অযাচিত বেদন।
সহাস্য বদন অথচ নৈশব্দ্যে রোদন।

অশ্রুসিক্ত নয়নে কখনো স্বপ্নের দাফন
ভারাক্রান্ত হৃদয়ে তবুও আশার রোপন

সোনালী ফসলে মাতবে একদিন অঙ্গন
আশার বাঁধনে বুক বাধাইতো জীবন।

১৪/০১/২০১৬ খ্রিস্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।