অশূন্যতার রুপে
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

তোর জন্য নিত্য জমে
কথার শত পাহাড়
সামনে পেলেই তোকে
স্তব্ধ জমাট কথার সকল বাহার।
তোর আড়ালে
হাজার রঙে আঁকি তোকে
কল্পনারই আল্পনাতে সাজাই তোকে।
তাকাই যখন তোর চোখেতে
লাজুক চোখের ছন্দে নেচে ওঠে
বুঁদ হয়ে যে হারাই অচিন সুখে।
তুই ছুঁয়ে দিস যখন
অনুভূতির অতল তলে ডুবি
ঝরের ঝঞ্জা খুব আড়ালে পুষি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।