অর্ঘ্য
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

জেগে আছি আমি মলিন দু'চোখ মেলে
হৃদয়ে তোমাদের আলো জ্বেলে দিতে।
পোড়ে যদি তনু প্রসিক্ত এ মন
প্রেমেরও অনলে এ'তো অধিবাসন
তাতে বলো আর ক্ষতি কি এমন!
উৎপ্রাস সয়ে কাটিয়ে এ'জীবন
শব্দজগতি চিত্রিক মাসে করে নিবেদন ;
দিনগুলো হায় হারিয়ে যে যায়!
আক্ষেপ তবু কিছু নাই, কিছু নাই।
অমানিশা যদি আসে
আলো সব নিভে যায়;
যামিনীভূষণ জেগে থাকে কবিতায়
কবি'র হ্রদয় ডুবে থাকে বারোয়াঁ'য়!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।