ভালো থাকিস, সুখেই থাকিস
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

ঘুমিয়ে গেলাম জাগবো না আর !
কসম খাওয়া শপথ নিলাম ,
কোনমতেই উঠবো না আর জেগে
সাড়া আমি দিব না তোর ডাকে ।

ভালো থাকিস , থাকিস ভীষণ সুখে !

কারো জন্য মিথ্যে অভিনয়ে
করিসনে আর ইচ্ছেপূরণ মিথ্যে ভালোবেসে ।

ভালো থাকিস, সুখেই থাকিস নিজে !

কি এসে যায় তোর
অন্যকারো হৃদয় মরে গেলে !
গন্ধবিহীন অন্ধ প্রেমের ঘোরে
থাকছি না আর পরে ।

ভালো থাকিস, ভাসিস মিছে সুখে !

ভাল্লাগেনা থাকতে ঝুলে তোরই অবোধপ্রেমে
আটকে আমি থাকবো না আর মিথ্যে মায়াজালে ।
তোর হৃদয়ের লন ইচ্ছেমতো সাজিয়ে নিস
তোর প্রিয় সব কাগুজে ফুল দিয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।