পরিহাস
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

এক চিলতে রোদের গল্প শুনে বিদগ্ধ হয়েছি,
যার প্রতিটি রশ্মির বিভাজন জুড়ে ছিলো
স্মৃতির কারাবাস।
এক টুকরো মেঘের রুপান্তরের গল্প শুনে
হয়েছি বিভ্রান্ত,
যার প্রতিটি বিন্দু বৃষ্টি হয়ে ঝরার আগে
তাপে, শোকে, আক্রোশে পাড়ি দিয়েছে অনেকটা পথ।
আর আমার গল্প শুনে পরিহাসে হেসে ওঠে
করুণা করতে থাকা আমার চারিপাশ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।