নির্বাক কথন
- সরকার স্বপন - অনুকবিতা ১৮-০৫-২০২৪

তোকে ছুঁলে সাপের শীতল শরীর বেয়ে লাভা নামে
তুই ছুঁয়ে দিলেই শিহরণ জাগে জল বয় মরা নদীর বুকে।
তোর ছোঁয়া পেলে স্বপ্নরা ডানা মেলে নবযৌবনা হয়ে
তোর কাছে গেলে কথা হারায় তোর চুলে,তোর ঠোঁটে- চোখে।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।