বাসন্তী কামনা
- সরকার স্বপন - অনুকবিতা ১৮-০৫-২০২৪

বসন্ত আসুক,
বেনোজলে ভেসে যাক
শোক আর হতাশার জরা !
বসন্ত ভাসুক, আকাশে, বাতাসে, মনে
বাসন্তী আমেজ অটুট থাকুক ...।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।