নীলাভ নেশা
- সরকার স্বপন - অনুকবিতা ১৮-০৫-২০২৪

যে চোখের নীলে সমুদ্র জেগে থাকে
যে চোখের ছায়ায় অরণ্য বেঁচে আছে
যে চোখের তারা নেশা নেশা লাগে
সে চোখে তাকালেই
ভালোবেসে সুধু মরণের নেশা জেগে ওঠে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।