বৈদ্যুতিক
- সরকার স্বপন - অনুকবিতা ১৮-০৫-২০২৪

বিদ্যুৎ খেলে যায় নিউরন অনুতে
চোখেতে জোনাকি'র আলো জ্বলে ওঠে
লাভার উষ্ণতা অনুভূত অস্থির লোমকূপে
টগবগ করে ছোটে রক্ত হৃদয় প্রকোষ্ঠে
নিষ্প্রভ শরীর-মন বিদ্যুৎবাহী হয়
তোমারই ছোঁয়া পেলে,
শুধু তুমি ছুঁয়ে দিলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।