মিনতি
- সরকার স্বপন - অনুকবিতা ১৮-০৫-২০২৪

এমন মাধুরী কি করে সখি
নিজের করে নিস
নূতন প্রেমভাব মন মন্দিরে
কি করে ধরে রাখিস ।
কি করে জানবো বল
বৈরাগ্যে বসতি কেন যে গড়িস ।
বোঝা যে বড় দায়
কোন ছন্দ তাল আর সুরে মজে যে থাকিস ।

উপাসনাগীত কি করে গাই
আমি যে নির্বোধ এক নবিস ।
অজ্ঞতার অপারগতা যা আছে
মহিমাময়ী তুই ক্ষমা করে দিস ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।