প্রিয় প্রতীক্ষা
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

জানি শব্দের গতিবেগ আয়ুরেখা বেয়ে
ওপারেও থেকে যায়
যেভাবে সিঁড়িভাঙ্গা পায়ের আওয়াজ
রেলিং বেয়ে পৌঁছায়, সিঁড়িঘর চিলেকোঠায়।
তাই শব্দের বুনটে
নিজেকে উজাড় করে
নির্ঘুম পাতিহাঁস হয়ে যাই ।
গম্ভীরার সুর আর তালে
বেধে নিজেকে হারাই।
কাছে পাবো জেনে, গন্ধে মাতাল হতে,
গভীর সে চোখে ডুব দিতে,
নির্ঘুম জেগে আছি ঠাঁই
সেই মাহেন্দ্রক্ষণের প্রতীক্ষায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।