হারার বাজী
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

অবেলায় দারাই শূন্য মনের মুখোমুখি
রং পেনসিলে আঁকি জীবনের জলছবি।
অস্ফুট ইশারা দিয়ে যায় ফাঁকি
অধরা থাকে তাই প্রিয় নীল নদী।
দিনের ক্লান্তি মেখে মেঘের ঠিকানা খুঁজি
সাঁঝেরবাতি জ্বেলে সবুজ আসন পাতি।
জ্যোৎস্নাপিয়াসী মন বড় বেশি খেয়ালি
ভুলে যায় বেমালুম, ধরেছি হারার বাজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।