মরতে রোজই চাই
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

তোর রেশমি এলো চুলে
নাক ডুবিয়ে সুবাসটুকু মেখে
মাতাল হয়ে যাই।
বাড়িয়ে দেয়া হাতটি ধরে তোর
হাতের ছোঁয়ার অনুরণন
সারা অঙ্গে ছড়াই।
তোর সুললিত কানের কাছে
আমার মুখটি রেখে
ভালোবাসার অনুভূতি প্রগাঢ়ভাবে
তোকেই শুধু জানাই।

তোর নাকেরই ডগায়
নাকটি আমার ঘষে
অনন্য এক অনুভূতি কুড়াই।
তোর চিবুক রোজ রোজ
আমি আদর দিয়েই রাঙাই,
কপালে টিপ চুমু দিয়েই সাজাই,
টোলপড়া তোর কপোল পানে
মুগ্ধ হয়ে তাকাই।

তোর স্বচ্ছ গভীর চোখ,
যখন থাকে অপলক,
দেখতে গিয়ে ডুবি,
মাইরি বলছি সাতার জানা আমি
সাতার ভুলে যাই।

তোর অধরের মরণ নেশার ঘোরে
বন্ধ চোখে আমার অধর ঢেলে
মরতে রোজই চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।