শঙ্কা
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

ঝড়োমেঘ এলো উড়ে আজ এ সন্ধ্যা নামার ক্ষণে।
আঁধারচিত্র আবছায়া জেগে উঠে
ঝড়জল হাওয়া বইছে তুমুল বেগে।
আজ এক্ষণে চিত্ত আমার
ভয়ে থরথর কাঁপে, অজানা আশংকাতে ।
কি জানি সে কোন বারতা নিয়ে
আসছে ধেয়ে আমার আগত পথে।
সাজানো ভূবন আর সাজানো কি হবে?
নাকি যাবে ভেঙ্গেচুরে অতি নগণ্য এক ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।