পিকনিক
- এস জামান হুসাইন - আলোর মিছিল ২৩-০৪-২০২৪

পিকনিক ঝিকমিক
ভিন্নজগত ছুটরে,
ঐ ডাকে বাস কার
খোকা খুকি উঠরে ।

ঐখানে সবখানে
ফুলপরি আছেরে,
খোকা খুকি আনন্দে
ছোটাছুটি করেরে ।

সৌরজগত প্রাণীজগত
অনেক কিছু আছেরে,
হাতি ঘোড়া বাঘ ভাল্লুক
ময়ূর পাখি নাচেরে ।

ঝুপঝাপ দৌড়ঝাপ
নাই কিছু বাকিরে,
যা কিছু বাকি রয়
সবকিছু ফাঁকিরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।