একটি বেডসাইড উইন্ডো এবং মৃত প্রেম
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

এই শীতের মধ্যাহ্নে, বেডসাইড উইন্ডো দিয়া ছয়তলার উপর থাইকা তাকায়া আছি
বাইরে, রোদ্দুর বিছানো শুন্যের নীচে একটা রুফটপ মাইয়া,
হাত পা নাড়ায়া এক্সারসাইজ করতাছে,
পাশেই সাইবেরীয় অতিথি, চোখ আছে কি না দেখা যায়না, তাকায়া আছে মাইয়াটার সৌন্দর্যের দিকে, রুফটপ ভালোলাগা মাইয়া

আহ! মাই বেডসাইড উইন্ডো! এ আর রহমানের ক্লাসিকস
রুফটপ লাবণ্যময়তা, হয়ত ভালোবাসতে দেরি নাই আমার, মইরা যাইতেও দেরিনাই
ভাবতাছি, বেডসাইড উইন্ডো দিয়া তাকায়া আছি,
দ্যাট মোমেন্ট, মাইয়াডা তাকাইলো
ওহহ মাই ডোরমান্ট গড! ঐ চোখে আমার চোখ
রুফটপ মাইয়ার বেফসাইড উইন্ডো দৃষ্টি

আমি মইরা গেলামগা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।