নিঃসঙ্গ নিসাড়
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

সব দরোজা বন্ধ করে দিই,
ঈষদুষ্ণ দিন, উপেক্ষিতা তুমি
কুয়াশার রঙিন স্তরে স্তরে বাসি স্বপ্নের ছুট

এত্তগুলো বছর ধরে একলা চলা, তবুও মনেই হয়না আমি একেলা, আজ
তবুও মনেই হয়না, এইতো আগামীকাল বসন্তকাল
তবুও মনেই হয়না কোনো পিছুটানে
আমার নামটি বারেবারে ফিরতে থাকুক...

নিশ্চিহ্ন থাকি
সব দরোজা বন্ধ করে দিই...........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।