হয়ত ভালোবাসতে জানিনা
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

আমি এমন, হয়ত ভালোবাসতেও জানিনা

সবকিছুতেই দ্বিধাজড়িত নিশ্চুপ সংলাপি, রাত্তির ছুড়ে ফেলা নিশ্চলা খেচর
পেঁজা পালকের নীচেকার ক্ষুদ্রঋণ
হয়ত ভালোবাসতেও জানিনা

মৃত্যুপথ নিঃসাড় আয়তন জুড়ে পড়ে থাকি একেলা, নিঃসীম

তবুও কী ভালোবাসবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।