স্বার্থপর
- মো: নুর আলম সিদ্দিক ১৮-০৫-২০২৪

এ কোন খেলা খেললে তুমি, জীবনের শেষবেলা তে। যদি তোমার ভাল নাই লাগতো তাহলেই বা খেললে কেন ছয়টি বছর? একদিন আমাকে না দেখলে বিচলিত হতে তুমি মনে হয় কতকিছু হারিয়ে পেয়েছ ফিরে যখন আমায় কাছে পেতে। আমার বুকে মাথা রেখে চোখের পানি ফেলে কত কথাই না বলতে আমায় অতি আপন ভেবে। শত কষ্টের মাঝেও খুশি রাখতাম তোমায় কখনো বঞ্চিত করেনি তোমায় মোর ভালবাসা থেকে। কত ভালবাসা ছিল আমাদের মাঝে কত রাত কাটাতাম চাঁদনি রাতে হাতে হাত রেখে। কিন্তু আজ এ কোন খেলা তোমার, বিষধর সাপের দংশনের চেয়েও যন্ত্রনাদায়ক। তাহলে অতীতের ভালবাসা, মধুময় কথা, স্মৃতি এলবাম............ সবি ছিল তোমার ছলনা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nalom1984
৩১-০১-২০১৮ ২৩:৫৫ মিঃ

very good