অংসে লিখা আছে সব
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২১-০৫-২০২৪

ভেবেছিস কি গোপনে
লুকাইয়ে মনে মনে
মন তোর পাতকের খবর
কেউ রাখেনা
পবনে ভাসছে ভেলা
ধরাতে ধাতৃর খেলা
অংসে লিখা আছে সব
ভজন বিনে আদিনাথ পাবিনা

গায়ে গতরে, ধারে ভারে ,
দিয়েছিস যত ফাঁকি
ঈশানে পুতেছিস ভক্তির মালা
পশ্চাতে করেছিস বাঁকি
সৃষ্টিতে তব হেরিছে খেলা
মন তোর রহস্যের নেই শেষ
শূন্য মনে তুই
কতটা হারালি
অংক কষেছিস বেশ।

(সংক্ষেপিত)
ঢাকা/১৭.০২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।