# আমিহীন গন্তব্যে #
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

পাশে থেকে লাভ কি বলো যোজন যোজন বছর
বৃক্ষের লতাগুল্ম ভিন্নই রয়ে গেলো-কান্ড থেকে,
কান্ড একাকী বেরে চলেছে দল ছুট হয়ে আকাশ পানে
তুমিওতো বেরে চলেছো আমিহীন গন্তব্যে
লাউয়ের লগা বেয়ে বহুদুর- বহু বিচ্ছেদে। বেশ! বেশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

showrovjka
০৯-০৫-২০১৪ ২২:৪৯ মিঃ

বাহ্..........