বসন্তের উপমা ।
- রুবিনা মজুমদার ২৫-০৪-২০২৪

বসন্তের উপমা ফাগুণের কৃষ্ণচূড়ার লিফলেটে

বাউলি বাতাসে উড়ে অবুঝ কৈতর কবিতার প্ল্যাটফর্মে !

বিদ্যুৎ ঝলমল আকাশে বেদনার ছবি ভাসে -

দীপ্ত ব্যাথায় কল্লোলিত সমুদ্র দৃষ্টি হারায় ধুম্রজালে !!

স্বপ্নের প্রহরে তৃষ্ণা কাতর জরাজীর্ণ শাঁখায় -

শুন্য মঞ্চে প্রতীক্ষার গোধূলি বেলায় আশাগুলো নৈপথ্যে ঝিমোয় !!

বাংলা লতিফা ঃ----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।