প্রণামি পাবে বিরাট দেয়াল
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২১-০৫-২০২৪

গভীরে জানতে চেয়েও না
ভালোবাসি কী করে
ভালোবেসে ভালোবাসো
ভালো তো ভালোবাসো ই
আবার পণরক্ষা করতে যেয়েওনা
প্রণামি পাবে বিরাট দেয়াল
এপারে তুমি, ওপারে বালিকা
বেলা গড়িয়ে শেষ যা পাবে
প্রেমাসক্ত দু জন নেশাখোর

পরিচয় খুৃৃঁজতে যেওনা
ভালোবাসি কী করে
মুখপোড়া সাত পুরুষ তোমার
যেখানে যাকে ভালোবেসেছে
ঠকেছে- স্রেফ ঠকেছে
বেসেছো তো ভালোবাসো ই
আবার ক্রুদ্ধ জলের প্রবল তোপে
ভাসতে যেওনা
ডুবে যাবে তলানিতে
বালিকার পূজা আর
তার নরহত্যায় বেজে উঠবে
সাইরেন।।
যদি বলি প্রেমপাপীরা আর কতকাল
বেঁচে থাকবে? আর কত দূর?

ঢাকা/২৫.০২.'১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।