শূন্যতা
- মোঃ গালিব মেহেদী খান - তুমিহীনা তুমিময় এ এক অদ্ভুত সংস্করন আমার ২১-০৫-২০২৪

শুন্যতার দখলে স্বপ্নের করিডোর-দেয়াল-সাদ।
ঘাসের ডগা থেকে সাত আসমান আলো।
আধারের সাথে শূন্যতার মাখামাখি।
অপাংক্তেয় পরে আছি ধূলি ধূসর আলপথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।