তোমাতেই বস বাস
- মোঃ গালিব মেহেদী খান - তুমিহীনা তুমিময় এ এক অদ্ভুত সংস্করন আমার ২২-০৫-২০২৪

তোমার স্বপ্নেরা আমায় হাতছানি দেয়
আমার স্বপ্নেরা পায় না ছুঁতে তোমায়।
তোমার ভালোলাগায় আপ্লুত হই
আমার ভাল লাগা স্পর্শ করে না তোমায়।
তোমার ফাগুন আমায় রাঙ্গায়
আমার ফাগুনে রাঙ্গ না তুমি।
তোমার দীর্ঘশ্বাসে ভিজে যাই আমি
আমার কষ্টেরা পায় না পথ খুঁজে তোমার।
পাশাপাশি চলি তবু লক্ষ যোজন দূর
তোমার আমার এই দূরত্ব বুঝি
এক জনমে ঘুচবার নয়।
তবু তোমাতেই খুঁজি আমার আমিকে
তোমাতেই করি বাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।