প্রতীক্ষা
- মোঃ গালিব মেহেদী খান - তুমিহীনা তুমিময় এ এক অদ্ভুত সংস্করন আমার ২১-০৫-২০২৪

প্রতিটি স্নিগ্ধ বিকেলে
প্রতিটি বৃষ্টিস্নাত সন্ধ্যা।
প্রতিটি নির্জন দুপুরে
প্রতিটি কাক ভোরে।
অহর্নীষ অপেক্ষায় থাকি তোমার।

নির্নিমেষ রাত্রী যাপন
নিস্পলক চেয়ে থাকা।
এ আমার নিত্যকার অভ্যেস।
চলে যাওয়া পথে ফিরতে নেই নাকি?
অথচ সে পথের ধুলোতেই নিত্য গড়াগড়ি।

হৃদয় নাকি বাঁধা থাকে বিনি সুতোয়
সেকি এমনি পলকা হয়?
অজান্তে যায় ছিঁড়ে।
অথচ হুতাশ নিত্য তার।
কেবলি উজান টানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।