আমার আমি
- মোঃ গালিব মেহেদী খান - তুমিহীনা তুমিময় এ এক অদ্ভুত সংস্করন আমার ২২-০৫-২০২৪

আমার আমিতে আমি
অন্দরে বাহিরে সুখ স্বপ্নে।
সুখে-অসুখে, দ্রোহে- বিদ্রোহে
আমার আমিতে আমি।

আনন্দে - নিরানন্দে
ভেসে যাওয়া ভ্রান্তিবিলাসে।
ফেলে আসা পথের নুড়ি কুড়াতে।
আমার আমিতে আমি।

মিছে খুঁজে মরা, মিছে ছুটে চলা।
মিছে পথ চাওয়া, চর্বিত চর্বণে।
আঘাতে প্রত্যাঘাতে অনাহুত দাহে
আমার আমিতে আমি।

প্রতারণায়, প্রলুব্ধে, পিষে ফেলায়
নিশ্চিত নিমগ্ন অতলান্ত গভীরতায়
নিচ্ছিদ্র আধারে অন্তিমের প্রতীক্ষায়
আমার আমিতে আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।