শোকগাথা
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

যাকে স্মরে ঘুমাতে যাই
সে কি আমায় ভাবে
এমনি করে একপেশে প্রেমে
জীবন টা কি যাবে ?

যার আশাতে হৃদয় নাচে
দেখলে খোলে মনের কপাট
তার সাথে আজ চুকিয়ে নেবো
লেনাদেনার সকল পাট ।

শুনে রাখ এখন থেকে
তোমাকে আর ভাববো না
এটা আমার শোকগাথা
সত্যি কোন কাব্য না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।