স্মৃতির চিলেকৌঠা
- রুবিনা মজুমদার ২৬-০৪-২০২৪

স্মৃতির চিলেকৌঠায় থাকে না কোনো রঙ

বর্ণ হীন সমুদ্রের মতন ঢেউ খেলে প্লাবন ।

বুকের দীর্ঘশ্বাস ছুঁয়ে ছুঁয়ে গোধূলির পাটাতনে -

ঝিঁঝিঁর চিৎকারে হতভাগ্য নিঃশব্দ অশ্রুজল চোখের বাদলে !!
অনুকাব্ব্য ঃ---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।