এলো ফাগুন
- সফিউল্লাহ আনসারী - ফাগুন আমার সাহসি পঙক্তি ১৭-০৫-২০২৪

এলো ফাগুন আগুন লাগা
মনের কোনেও অজানা এক
মূর্ছণাতে স্বপ্ন জাগে
তোমায় পেতে, মন বিলাতে
ভেতর বাহির উথাল পাতাল
ভালোবাসী ভালোবাসী বলতে
এবং পুষ্প বাসর সাজাতে
ফাগুন এলো, এলো বসন্ত
মন এবং শরীর হলো আবেগ
জড়ানো এলোমেলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।