আদর পাওয়ার পর
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

আদরের সময় আমি ছোট্ট বাচ্চা হয়ে যাই
তোমার বুকে যখন চেপে ধরো মাথা
তোমাকে মা ডাকতে ইচ্ছে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।