# নারায়নগঞ্জ করচানামা #
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

নারায়নগঞ্জ আর যাসনে বাপু
আস্ত এক মানুষ গুম হয়ে যাবি
উধাউ হয়ে যাবি,নিখোঁজ হয়ে যাবি,
ঐখানে ওঁত পেতে থাকে মৃত শহর
নখর জুরে যার নৃশংসতা,পাষুন্ডতা।
যাসনে বাপু। কইলাম।
আতঙ্ক ভয়ে জরো সরো হয়ে থাকি গ্রীষ্মের চোয়ানি খেয়ে
কখন খবরে কয় করিম চাচা আর নাই, লাপাত্তা ঘোন পাড়ার হব্বর চাচাও। খানা খন্দক দিব্যি ভরে গ্যাছে ভয়ে-আকন্ঠজুরে মরার বিচলন।
যাসনে বাপু। কইলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।