কাকা বাবু
- এস জামান হুসাইন - আলোর মিছিল ২৭-০৪-২০২৪

কাকা আমার লম্বা মানুষ
ছোট ছোট দাড়ি ,
ছুটির ঘন্টা পরলে পরে
ছুটে চলে বাড়ি ॥

আদর করে সবাই ডাকে
কাকা বাবু বলে,
দুপুর বেলা ভাতের সাথে
ট্যাংরা পুটি গিলে ॥

মনটা তার বড়ই নরম
মাথায় মাখে তেল,
পড়াশোনা করে নাকো
পরীক্ষায় করে ফেল॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।