বউ আমার
- এস জামান হুসাইন - খেলাঘর ২৮-০৩-২০২৪

বউ আমার ঘোমটা দিয়ে
চুপটি মেরে বসে ,
আঁচল দিয়ে মুখটি ঢেকে
খুশুর খুশুর হাসে ॥

পড়ার ছলে কয়না কথা
কয়েল কিনতে কয়,
মনে মনে কিতাব পড়ে
মনের ভিতর রয় ॥

অন্ধকারে মেরিল খোঁজে
পায়না কিছু হাতে,
একলা একলা শুয়ে থাকে
স্বপ্ন দেখে রাতে ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।