জাগো
- শুভ্রতারা ১৬-০৫-২০২৪

কাহার ও কথায় মন পাইওনা ব্যাথা
পৃথিবীতে কেউ নয়তো ফেরেশতা।

অনেকে অনেক কথা বলেছে তোমায়,
মনে করো লাগেনি তোমার লেগেছে জামায়।

কাহারও কথায় যদি মনে ব্যাথা পেয়ে থাকো,
তবে সব ব্যাথা ঝেড়ে ফেলে নতুন করে জাগো॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।