সাথী হবে গো সাথী
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৫-২০২৪

বৃষ্টির সাথী
ঝড়ের সাথী
আঁধারের সাধী চাই

পধের সাথী
পাথরের সাথী
ঝর্ণার সাথী নাই

কষ্টের সাথী
নষ্টের সাথী
ভ্রষ্টের সাথী সই

জোনাকির সাথী
আলেয়ার সাথী
অবেলার সাথী কই

জন্মের সাথী
মৃত্যুর সাথী
জীবনের সাথী বুঝি

চলার সাথী
বলার সাথী
প্রেরণার সাথী খুঁজি
সাথী হবে গো... সাথী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।