পরী ধরবো
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

আমার মনে যার বসবাস
সেতো আমার নয়
মনটা আমার কেড়ে নিয়ে
করছে নয় ছয় ।

এমন হবে জানলে আগে
ধান্দাতে কি আর পড়ি
কি হতে কি হয়ে গেল
খুব ই তড়িঘড়ি ।

না বুঝেই মনটা গেল
বুঝলে তবে কি
এর চেয়ে অধিক ভালো
পান্তা ভাতে ঘি ।

সারা জীবন কাঁদতে হবে
এমন জীবন চাই না
পরী ধরার ফাঁদ পাতবো
মন ধরেছে বায়না ।

তালগাছের পিছলা পরী
লাগে নতুন ছাই
আসছি আবার পরী নিয়ে
টেককেয়ার ,বাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।