চৈত্রের খরা
- রুবিনা মজুমদার ২৬-০৪-২০২৪

( বাংলা লতিফা) ঃ - চৈত্রের খরা
চৈত্রের খরায় আসমান পুড়ে
চিকচিক রোদের কিরণ নৃত্য করে চতুর্দিকে
সবুজ বন ,পাহাড়্‌ সাগর নদীর জলে ।
শূন্যে তপ্ত মিহি বাতাস হু হু করে -
মেহনতি মানুষের ঘাম ঝরে কঠোর পরিশ্রমে
কাঁচা পাকা ধানের খেতে ছোটো বড় অট্টালিকা নির্মাণে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।