তোর প্রেমেতে মত্ত না
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

তোর প্রেমেতে আগের মত
এখন আমি মত্ত না
সত্যি বলছি এই কথাটির
একরত্তি ও সত্য না ।

হৃদয় জুড়ে তোর বসবাস
আদরেতে পুষি
তোর জন্য ই মরতে পারি
করতে তোকে খুশি ।

লোকমুখে যা শুনেছিস
সব ছিল তা ধোঁকা
আমি তোকে ভুলে যাবো
কি ভেবেছিস বোকা !

আমি আছি শুধুই তোর
মন দিয়ে তুই শোন
তবে শিলা , শিউলি , নূপুর
করে আমায় ফোন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।