এবার ও কি ডাকবি না
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

ভাবখানা তোর এমন যেন
আমি তোর কেউ না
একটি বার ও বললি না ক্যান
তুমি চলে যেও না ।

অনেকক্ষণ লুকিয়ে ছিলাম
তেতুল গাছের আড়ালে
আমায় তুই পেতিস খুঁজে
একটু পা বাড়ালে ।

হঠাৎ করেই রাগ এসেছে
তাই বলে কি ডাকবি না
মিষ্টি করে বললেই হতো
আর কোন দিন রাগবি না ।

বুঝে গেছি তোর মতলব
আমি মরার পরে
নতুন কাউকে বিয়ে করে
আনবি তোর ঘরে ।


তোর সাথে আর কথা নেই
আমার স্মৃতি রাখবি না
ভীষণ রাগে যাচ্ছি আবার
এবার ও কি ডাকবি না !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।