জাগো মুসলিম জাগো
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৬-০৪-২০২৪

বাতাসে লাশের গন্ধ, আকাশে শান্তির কেতন,
এযেন গাছের গোড়া কেটে পানি শেচন ।
রক্ত খেকো ড্রাকুলা সুচির নষ্ট রুচি,
গুলি করে মুসলিম হত্যায় বেজায় খুশি ।
ভন্ড বাবা দালাইলামা আংগুল চুষে বসে,
শত শত মৃতদেহ সাগর মাঝে ভাসে ।
শিশুর গলায় রশি বেধে রাস্তায় রাস্তায় টানে,
ডিজেল ঢেলে পুরিয়ে মারে বার্মার রাখাইনে ।
জীব হত্যা মহাপাপ, মুসলিম হত্যা ভালো,
হিংস্র শকুন বৌদ্ধ ওরা অন্তরে নাই আলো ।

জাগো মুসলিম জাগো
দেখো রাখইন, দেখো কাশ্মীর - সিরিয়া - ফিলিস্তিন,
রক্তের হলি খেলা চলছে প্রতিদিন ।
নিষ্পাপ শিশুর রক্ত কান্না কেনো তুমি শুন না?
ক্ষুধার্ত মা - বোনের আহাজারি তুমি বুঝ না ।
জাগো মুসলিম, সিরিয়া - কাশ্মীর - রাখাইনে,
ইরাক - ইউরোপ আর বদ্ধভুূমি ফিলিস্তিনে ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।