ভ্রমর
- এস জামান হুসাইন - বাংলা অামার ২০-০৪-২০২৪

ভ্রমর তুমি গুনগুনিয়ে
কার গুনগান গাও?
এত মধুর কন্ঠ তুমি
কোথা থেকে পাও?

কাজল কালো চক্ষু তোমার
কোথায় পেলে বলো,
ময়ূরী নীল ডানাগুলো
কেমনে তোমার হলো?

মরা কাঠে বাসা বাঁধো
ফুলে ফুলে ঘুরো,
নাকের ডগায় দেহের পাশে
শব্দ করে উড়ো ।

ফুলে ফুলে ঘুরে তুমি
পরাগ দিয়ে যাও,
ফুলের উপর বসে তুমি
ফুলের মধু খাও ।

তোমার গানে উঠল জেগে
যখন হলো ভোর,
বেলকনিতে গানের মেলা
খুলে দেখো দোর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।