অাবদার
- এস জামান হুসাইন - খেলাঘর ২৭-০৪-২০২৪

শুরু হলো বন্যা
বয়ে গেলো ঝর্ণা
তোমার ছেলে বান্না
সাথে আছে হান্না
করে শুধু কান্না,
চুলায় হয় না রান্না
বউ বলে যান না
কোথা যাবো কন না
হোটেল আছে নান্না ।

নিয়ে এসো বিরিয়ানী
সাথে আনো ফিরনী
আরও আনো চাটনী
দেখো তার চিবানী
তবে হলো খাটুনী ।

যদি আনো পরাটা
সাথে নিও ডাল টা
সাথে ভাজা ডিম টা
বাদ কেনো ভাজি টা ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।