লাইলাতুল কদর
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৬-০৪-২০২৪

মানব জাতির দিশা দিতে
আল্লাহ মহিয়ান,
কদর রাতে করলেন নাযিল
কিতাব আল কুরআন ।

হাজার মাসের চেয়েও তুমি
শ্রেষ্ঠ রজনী,
কুরআন হাদিস পেয়েও মুসলিম
কদর বুঝে নি ।

হতাশ হয়ে মুসলিম জাতি
ভ্রান্ত হয়ে ঘুরে,
কাফির মুশরিকের মার খেয়ে
ধুকে ধুকে মরে ।

ক্ষমার তরে ডাকিছে রব
সারা তুমি দাও,
প্রভূর দয়া এবং ক্ষমা
লুটে তুমি নাও ।

রহমত গেলো মাগফিরাত গেলো
নাজাত আছে বাকী,
ওগো মুসলিম জাগো তুমি
আর দিও না ফাঁকী ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।