অামার সালাত অামার সাওম
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৬-০৪-২০২৪

অগণিত রহমত
বর্ষিত হোক
এই রমজানে,
অবারিত বরকত
নেমে আসুক
এই জীবনে ।

অগণিত পাপী তাপী
ক্ষমা পেয়ে যাক
প্রভূর কৃপায়,
আমাকে ও শামিল করো
প্রভূ আমায়
তোমার দয়ায় ।

আমার সালাত আমার সাওম
আমার জীবন আমার মরণ
শুধুই প্রভূর জন্য,
মুসলিম ঘরে জন্ম নিয়ে
মুসলিম হয়ে বেঁচে থেকে
ধন্য আমি ধন্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।