মাহে রামাদান
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৮-০৩-২০২৪

বছর ঘুরে আবার এলো
মাহে রামাদান,
আছো যতো পাপী তাপী
হও আগুয়ান ।

রহমত বরকত মাগফিরাত
লুটে তুমি নাও,
বছর জুড়ে ক্লান্তি যতো
ঝেড়ে ফেলে দাও ।

মাফ চেয়ে নাও রবের কাছে
যতো আছে পাপ,
প্রভু আমার দয়ার আঁধার
করে দিবেন মাফ ।

হারাম করো মোদের তরে
জাহান্নামের জীবন,
জান্নাত মোদের নসীব করো
হবে যখন মরণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।