বাঙলা আর মুজিব
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু ২১-০৫-২০২৪

আমার স্বপ্নের ভেতর সোনার বাংলা
ভাবনায় শেখ মুজিব
আমি বাংলায় হাসি, বাঙলায় বাঁচি
বাঙলায় কথা বলি
মুজিবের 'জয় বাঙলা' বুল বোলি বোলি ।
মুজিবের পথ ধরে
জয় জয় গাই গান
বাঙলার মাঠ, বাঙলার প্রান্তর
নদী জলে জুড়ায় প্রাণ ।
পদ্মা মেঘনার কোলে দোলি, হেরি
মুজিবের প্রতিচ্ছবি
শহীদ মিনার, স্মৃতি সৌধে দেখি মুজিবের খুবি ।
কৃষাণের ক্ষেতে ধানের গাছে
হাওরের জল মাছে
বাঙলার কুমল রূপের জটায়
শেখ মুজিব আছে মিশে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।